• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট বিভাগজুড়ে র‍্যাবের ভেজাল বিরোধী অভিযান প্রায় ৪ লাখ টাকা জরিমানা

sylhetnewspaper.com
প্রকাশিত September 8, 2021
সিলেট বিভাগজুড়ে র‍্যাবের ভেজাল বিরোধী অভিযান প্রায় ৪ লাখ টাকা জরিমানা

সিলেট নগরসহ বিভাগের বিভিন্নস্থানে র‌্যাবের পৃথক ভেজাল বিরোধী অভিযানে ৩ লাখ ৮৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সিলেট নগর,সিলেট,হবিগঞ্জ,মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় এই অভিযান চালানো হয়েছে।মঙ্গলবার রাত ১০টার দিকে র‌্যাব-৯ এর গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানানো হয়েছে।সিলেট:র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সদর কোম্পানী(সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মাহফুজুর রহমান ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার(এএসপি)লুৎফুর রহমান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে নগরীর চারটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আইনে নগরের সিটি হাট রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা,পড়সী রেস্টুরেন্টকে ৭৫ হাজার টাকা,পাকশী রেস্টুরেন্টকে ৬০ হাজার টাকা এবং হট ফুটকে ৪০ হাজার টাকাসহ মোট ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।হবিগঞ্জ:র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ কোম্পানী (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লে.কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে হবিগঞ্জ জেলার বিভিন্নস্থানে চারটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে।

এসময় হোটেল হাইওয়ে ইনকে ৫০ হাজার টাকা,ফুড গ্যালারীকে ১০ হাজার টাকা, হোটেল আল আমিনকে ৩০ হাজার টাকা ও বাশপাতা রেস্টুরেন্ট, পুটিজুরিকে ২৫ হাজার টাকাসহ মোট ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মৌলভীবাজার: র‌্যাব-৯,সিপিসি-২,শ্রীমঙ্গল ক্যাম্প এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর মৌলভীবাজারের সহকারী পরিচালক আল আমিনের নেতৃত্বে শহরে অভিযান চালায়।

এসময় একটি বেসরকারী হাসপাতালে মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং একটি বেকারীতে অস্বাস্থ্যকর খাবার পরিবেশন করায় মোট ৩০ হাজার টাকা করা হয়।সুনামগঞ্জ: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩,সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে.কমান্ডার সিঞ্চন আহমেদ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম নেতৃত্বে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় সুনামগঞ্জ জেলার ছাতক থানার গোবিন্দগঞ্জ বাজারের বনফুল এন্ড কোং কে ৫ হাজার টাকা, নিউ ডায়না রেস্টুরেন্টকে ৬ হাজার টাকা ও বিসমিল¬াহ রেস্টুরেন্টকে ১ হাজার টাকা, জনসেবা ফার্মেসীকে ৬ হাজার টাকাসহ মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •