• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার স্বর্ণ বিক্রির টাকাসহ নারী ছিনতাইকারী সুমি সহ আটক ৪

sylhetnewspaper.com
প্রকাশিত August 24, 2021
সিলেটে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার স্বর্ণ বিক্রির টাকাসহ নারী ছিনতাইকারী সুমি সহ আটক ৪

স্টাফ রিপোর্টার :: সিলেট রেলওয়ে থানার অভিযানে তিন লক্ষ ষাট হাজার চোরাই স্বর্ণ বিক্রির টাকা উদ্ধার ও নারীসহ চার চোরকে আটক করা হয়েছে।

গত ২২ আগস্ট রেলওয়ের পুলিশ সুপার ও সিলেট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মহোদয়ের নির্দেশক্রমে তদন্তকারী অফিসার এসআই পলাশ ঘোষ, সংগীয় ফোর্স সহ দ্রুত অভিযান পরিচালনা করে স্বর্ণ বিক্রির টাকা উদ্ধার করা হয় এবং জড়িতদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সিলেট রেলওয়ে থানায় মামলা (নং-০৩, তারিখ-২২/০৮/২১খ্রিঃ) দায়ের করা হয়। মামলা রুজু করার ২৪ ঘন্টার মধ্যে ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- সুমি বেগম (৩০), পিতা-মৃত আলী হোসেন,মাতা-সাফিয়া খাতুন,স্বামী-রাব্বি মিয়া, সাং-ধরমন্ডল,৯নং ওয়ার্ড,পো-কালীগঞ্জ বাজার, থানা-নাসিরনগর,জেলা-বি-বাড়ীয়া,বর্তমানে-কালামিয়ার কলোনী, রুম নং-১,নর্থইষ্ট মেডিকেলের সামনে,চন্ডিপুল,থানা-দক্ষিন সুরমা,জেলা-এসএমপি সিলেট,

রাব্বি হাসান ওরফে চয়ন (২৩),পিতা-শংকর দাস, মাতা-সংগিতা রানী দাস,সাং-পতনউষর,৩নং ইউ/পি, থানা-কমলগঞ্জ,জেলা-মৌলভীবাজার, বর্তমান-সিংগ্রাউলি,লামাবাজার,মখলিছ মিয়ার বাসা,থানা-কমলগঞ্জ,জেলা-মৌলভীবাজার ও ঘটনায় জড়িত।

মোঃ সাইফুল ইসলাম (৩০),পিতা-মৃত বেগ শাহেদ, মাতা-যমুনা বেগম,১নং আসামী সুমির পূর্বের স্বামী, সাং-কৃষ্ণপুর,থানা ও জেলা-নেত্রকোনা,বর্তমানে-তেলিপাড়া,১নং ওয়ার্ড,রাস্তারপাশে নাজমার বাড়ী, থানা-মোগলাবাজার,জেলা-সিলেট।

আমজাদ আলী সাগর (১৯), পিতা-রায়হান খান, মাতা-নেহার বেগম,(চোর মালা বেগমের আপন ছোট ভাই) সাং-তেলিপাড়া, রাস্তার পাশে, পোঃ চকের বাজার, থানা-মোগলাবাজার, এসএমপি সিলেটদেরকে গত ২২/০৮/২১ ইং তারিখ গ্রেফতার পূর্বক ১নং আসামীর হেফাজত হতে বাদীর চোরাইকৃত ১টি স্বর্ণের আংটি উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দের পর বিজ্ঞ আদালতের আদেশে ১,২ ও ৩নং আসামীকে ০৩ দিনের পুলিশ রিমান্ডে আনিয়া ব্যাপক জিজ্ঞাসাবাদ করিয়া ১ ও ২নং আসামীর ভাড়া ঘর হতে বাদীর চোরাই যাওয়া ৫ ভরি ওজনের ১টি স্বর্ণের নেকলেস, ৮ আনা ওজনের স্বর্ণের ১ জোড়া কানের দুল, ২ আনা ওজনের স্বর্ণের ১টি আংটি ও চোরাই স্বর্ণ বিক্রির নগদ তিন লক্ষ ষাট হাজার টাকা উদ্ধার করা হয়।

অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতার সহ আরো আলামত উদ্ধারের নিমিত্তে অভিযান অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •