• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পরীমণির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, প্রত্যাহার ডিবি কর্মকর্তা

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ৭, ২০২১
পরীমণির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, প্রত্যাহার ডিবি কর্মকর্তা

আলোচিত অভিনেত্রী পরীমণির সঙ্গে সম্পর্কের বিষয় সামনে আসার পর দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের(ডিবি)গুলশান বিভাগের অতিরিক্ত উপ কমিশনার(এডিসি)গোলাম সাকলায়েনকে।ডিবি থেকে সরিয়ে সাকলায়েনকে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের উপ কমিশনার মো.ফারুক হোসেন।ডিএমপি কমিশনার মো.শফিকুল ইসলাম বলেন,তার(সাকলায়েন)বিরুদ্ধে এ ঘটনায় কোনো সংশ্লিষ্টতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।’পরীমণির সঙ্গে গোয়েন্দা পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েনের সম্পর্কের বিষয়টি সামনে এলে তা তদন্ত করে দেখার কথা শনিবার সকালেই জানিয়েছিল সিআইডি।সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক এরআগে সাংবাদিকদের বলেন,কেউই আইনের ঊর্ধ্বে নয়,সে যদি কোনো মামলার তদন্ত কর্মকর্তাও হন তাকেও আমরা প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করব।

নিরপেক্ষ তদন্তের স্বার্থে যা যা করা প্রয়োজন, আমরা সবাই ব্যবস্থা নেব।

এসব মামলার সঙ্গে যত প্রভাবশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে সকলকে আমরা আইনের আওতায় আনব।’পরীমণির বাসায় গত ৪ আগস্ট বিকেল পৌনে ৫টার দিকে অভিযান শুরু করে র‌্যাব।

তার আগে ফেসবুকে লাইভে এসে পরীমণি অভিযোগ করেন,কে বা কারা তার বাসার দরজায় ধাক্কাধাক্কি করছে।পরে র‍্যাব অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ সন্ধ্যায় তাকে আটক করে র‍্যাবের প্রধান কার্যালয়ে নেয়া হয়।

রাতভর জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বনানী থানায় হস্তান্তর করা হয়।বৃহস্পতিবার রাতেই তাকে আদালতে তুলে সাত দিনের রিমান্ড চায় পুলিশ।

শুনানি শেষ তাকে জ্ঞিাসাবাদের জন্য চার দিনের রিমান্ড আদেশ দেয় আদালত। এই মামলার তদন্ত করছে সিআইডি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন