• ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

তোহেল এর পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর শোক প্রকাশ

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ৬, ২০২১
তোহেল এর পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর শোক প্রকাশ

জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ তোহেল মিয়ার পিতা সৈয়দ ফয়জুল বারি কলা মিয়া”র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর নেতৃবৃন্ধরা।

শোক বার্তায় সৈয়দ তোহেল মিয়ার পিতা সৈয়দ ফয়জুল বারি কলা মিয়ার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান জানান,সৈয়দ ফয়জুল বারি কলা মিয়া একজন সৎ ও ভাল মানুষ হিসেবে তিনি ছিলেন অনুকরণীয় আদর্শ, তিনি আমাদের কাছে অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন।”

এ সময় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সদস্য সচিব মোঃ তাইবুর রহমান,সিনিয় সদস্য মোঃ রফিক উদ্দিন,সদস্য সৈয়দ মোহাদ্দিছ,শাহ মুর্শেদ,শামিম মিয়া,মোঃ লুৎফুর রহমান শিকদার,শিহাব উদ্দিন স্বপন,মোঃ কোখন মিয়া,মোঃ সাইফুল ইসলাম,শাহরিয়ার চৌধুরী সাব্বির প্রমুখ প্রমুখ।

উল্যেখ্য গত ২ আগষ্ট রাত ৯টায় সিলেট একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যু বরন করেন তিনি।পরের দিন তিনির নিজ এলাকা জগন্নাথপুর থানার সৈয়দপুর গ্রামে দাফন সম্পন্ন হয়।বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন