• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ফের রিমান্ডে পিয়াসা ও মৌ

sylhetnewspaper.com
প্রকাশিত আগস্ট ৬, ২০২১
ফের রিমান্ডে পিয়াসা ও মৌ

গ্রেপ্তার কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে ফের মাদক মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের করা আবেদনের শুনানি নিয়ে শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই আদেশ দেন। আদালত তিন মামলায় পিয়াসাকে ৮ দিন এবং মৌকে এক মামলায় ৪ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

পিয়াসাকে গুলশান,ভাটারা ও খিলক্ষেত থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা ৩ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য মোট ২৪ দিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। অন্যদিকে মৌকে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

গত ১ আগস্ট রাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ প্রথমে বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেপ্তার করে।

এর পর অভিযান চালানো হয় মোহাম্মদপুরের বাবর রোডে মৌয়ের বাসায়। তার বাসাতেও মাদক পাওয়া যায়। পরে তাকেও গ্রেপ্তার করা হয়। পরে গুলশান ও মোহাম্মদপুর থানায় দায়ের করা পৃথক মামলায় তাদের তিনদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

পিয়াসা নানা ঘটনায় আলোচনায় ছিলেন। ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনায় তার নাম সামনে আসে। সর্বশেষ গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামের এক তরুণীর লাশ উদ্ধারে পর যে মামলা হয় তাতেও পিয়াসার নাম ছিল। আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী পিয়াসা। রেইনট্রি হোটেলে ধর্ষণের ওই ঘটনার কিছু দিন আগে সাফাতের সঙ্গে তার বিচ্ছেদ হয় বলে জানা গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন