• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

উপজেলা যুবদল থেকে বহিষ্কার হলেন শফি

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ২৬, ২০২১
উপজেলা যুবদল থেকে বহিষ্কার হলেন শফি

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শফি খানকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তাকে দলের সব ধরনের কর্মকাণ্ড থেকে অব্যাহত পূর্বক বহিষ্কার করা হয়।

রোববার (২৫ জুলাই) সিলেট জেলা যুবদলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সিলেট জেলা যুবদলের দপ্তরের দায়িত্বে থাকা ফখরুল ইসলাম রুমেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন বিএনপি প্রত্যাখ্যান করেছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ উপ-নির্বাচনে প্রার্থীর হওয়ায় এক বিএনপিকে নেতাকে বহিষ্কার করা হয়েছে। এমতাবস্থায় বহিষ্কৃত এই প্রার্থীর পক্ষে প্রচারণায় নিজেকে সম্পৃক্ত করা দলীয় শাস্তিমূলক অপরাধ হিসেবে গণ্য। যে কারণে যুগ্ম আহ্বায়ক শফি খানকে পূর্বে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় শোকজ করা হয়। নোটিশের জবাবে শফি খান এহেন কার্যকলাপে আর তা সম্পৃক্ততা থাকবে না বলে লিখিত প্রতিশ্রুতি দেন। কিন্তু দেখা গেছে শফি খান উক্ত প্রার্থীর বিভিন্ন নির্বাচনী প্রচারণায় এখনও নিজেকে নিয়োজিত রেখেছেন, যা দলের গঠনতন্ত্রের সম্পূর্ণ পরিপন্থী।

এমতাবস্থায় জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদের অনুমতিক্রমে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পদ থেকে শফি খানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন