• ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি মনিরুল ইসলাম

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ১৩, ২০২১
শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি মনিরুল ইসলাম

সিলেট মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল ইসলাম।

রবিবার (১১জুলাই) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের হলরুমে অনুষ্ঠিত মাসিক সভায় এ ঘোষণা দেয়া হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ এর সভাপতিত্বে অনুষ্ঠনে সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) শফিকুল ইসলাম, উপ পুলিশ কমিশনার (প্রসিকেশন) কামরুল আমিন, উপ- পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমদু, উপ- পুলিশ কমিশনার (হেডকোর্য়াটার) তোফায়েল আহমদ, উপ- পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সনজয় সরকার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বি এম আশরাফ উপস্থিত ছিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশ দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম নিষ্ঠাবান এ কর্মকর্তা কর্মকালীন সময়ে ভালোবাসা,সাহসিকতা ,উদারতা দিয়ে কেড়ে নিয়েছেন থানাবাসীর মন। যার আন্তরিকতা, কর্মদক্ষতা ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি।

সিলেট দক্ষিণ সুরমা থানার এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধ দমন, জনগণের শান্তি ও নিরাপদময় জীবন গড়ে তোলার লক্ষ্যে অবিচল দায়িত্ব পালনের জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পুরষ্কৃত হলেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সম্মাননা পুরষ্কার পাওয়া এই অর্জনের পিছনে ঊর্ধ্বতন অফিসারদের নিবিড় তদারকিসহ থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে বলে ওসি জানান।

থানার সকল সদস্যদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে ওসি বলেন, যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনীত করার জন্য সিলেট মেট্রোপলিটন সুযোগ্য পুলিশ কমিশনার নিশারুল আরিফ মহোদয়সহ ঊর্ধ্বতন সকল অফিসার মহোদয়গণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন