• ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

আ. লীগ সরকার যে ওয়াদা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে: নাসির উদ্দীন

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ১১, ২০২১
আ. লীগ সরকার যে ওয়াদা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে: নাসির উদ্দীন

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান বলেছেন, আওয়ামী লীগ সরকার যে ওয়াদা দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে যে উন্নয়ন হয়েছে অতীতের কোন সরকার তা করতে পারেনি। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশে বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম বৃদ্ধি পেয়েছে।

শনিবার (১০ জুলাই) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ও নাজির বাজারে হাবিবুর রহমান হাবিবের পৃথক নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব কে ভোট দিলে এই নির্বাচনী এলাকার উন্নয়নের চাকা আরো গতিশীল হবে। তিনি আগামী ২৮শে জুলাই হাবিবুর রহমান হাবিবকে জয়যুক্ত করার আহবান জানান।

লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মুহিত হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শুয়েব আহমদ, জেলা আওয়ামী লীগ সদস্য জাবেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা সামসুল ইসলাম ডালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন , আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, আব্দুল আহাদ, বশির আহমদ, আছাদ আহমদ, তোয়াজিদুল হক তুহিন, আব্দুল বাছিত রানা, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, ইকবাল হোসেন শামিম, মহানগর যুবলীগ নেতা ফারুক আহমদ, লায়েক আহমদ জিকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, নাজিম উদ্দীন, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, হেলাল আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলামম, সাধারণ সম্পাদক আতাউর রহমান সানী, ছাত্রলীগ নেতা নাজিমুদ্দিন রাসেল প্রমুখ।বিজ্ঞপ্তি

৭৫ বার পঠিত
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
0
Would love your thoughts, please comment.x
()
x