• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুরে সরকারি রাস্তার ইট ইউপি সদস্য বিলাল”র বাড়িতে

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ১০, ২০২১
জৈন্তাপুরে সরকারি রাস্তার ইট ইউপি সদস্য বিলাল”র বাড়িতে

জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের এক ইউপি সদস্য কর্তৃক সরকারি রাস্তার ইট তুলে নিজের বসতবাড়িতে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের গড়ের পার টু বিরাইমারা হাওর রাস্তার ইট তুলে নেন ৬নং ওয়ার্ড ইউপি সদস্য বিলাল আহমদ। তবে তিনি জানিয়েছেন, রাস্তার উন্নয়ন কাজের জন্য সাময়িকভাবে কিছু ইট সরিয়ে রাখা হয়েছে।

বিরাইমারা হাওর গড়েরপাড় গ্রামের বাসিন্দা আজিজুল ইসলাম, রমজান আলী, আব্দুল হালিম, মুক্তপুর গ্রামের গোলাম আযম, কাওছার আহমদ জানান, ইউপি সদস্য বিলাল আহমদ রাস্তার উন্নয়ন কাজের কথা বলে সরকারি রাস্তার ইট বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে ইউপি সদস্য বিলাল আহমদ বলেন, আমি রাস্তায় মাটির কাজের জন্য সাময়িকভাবে ইট সরিয়ে রেখেছি। উন্নয়ন কাজ শেষ হলে পুনরায় রাস্তায় ইটগুলো দেওয়া হবে।

জৈন্তাপুর ইউপির চেয়ারম্যান এখলাছুর রহমান বলেন, এলাকার জনগণ বিষয়টি আমাকে জানিয়েছেন। তবে আমি সরেজমিন পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টিকে অবগত করব।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক জানান, সরকারি রাস্তার ইট সরিয়ে নেওয়ার বিষয়ে তার কাছে কেউ অভিযোগ করেন নাই। ঘটনাটি তিনি খতিয়ে দেখছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন