• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জ উপজেলায় দ্বিতীয় বিয়ে করায় দুই ছেলের হাতে বাবা খুন!

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ৩, ২০২১
গোলাপগঞ্জ উপজেলায় দ্বিতীয় বিয়ে করায় দুই ছেলের হাতে বাবা খুন!

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১নং বাঘা ইউনিয়ন পরগনা কান্দিগাঁও গ্রামে ছেলেদের হাতে তোতা মিয়া (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগণা বাজারে এই ঘটনা ঘটে। নিহত তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের মৃত বতাই মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে বাঘা পরগণা বাজারে তোতা মিয়ার ২ছেলে মাছুম আহমদ ও রাহিন আহমদসহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন ব্যক্তি তাকে (তোয়া মিয়া) উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট হাসপাতালে নেওয়ার পথে মুরাদপুর এলাকায় তিনি মারা যান।

স্থানীরা জানান, সম্প্রতি তোতা মিয়ার তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর দ্বিতীয় বিয়ে করেন। ছেলেদের সাথে তোতা মিয়ার এসব বিষয় ও জমিজমা ভাগ-বাঁটোয়ারা নিয়েও নিয়ে মনোমালিন্য চলছিল। এসব কারণে তাকে (তোয়া মিয়া) হত্যা করা হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছে। খুনের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন