• ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

মৌলভীবাজারে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোয়াজ্জিন গ্রেপ্তার

sylhetnewspaper.com
প্রকাশিত জুলাই ১, ২০২১
মৌলভীবাজারে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোয়াজ্জিন গ্রেপ্তার

মৌলভীবাজার সদর উপজেলায় শিশুকে (১০) ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. আরব আলী (৪৫) নামে এক মোয়াজ্জিনকে গ্রেপ্তার করা হয়েছে।
অভিযুক্ত আরব আলী সদর উপজেলার খোঁজার মসজিদের মোয়াজ্জিন।গত সোমবার (২৮ জুন) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ধর্ষণ চেষ্টার এই ঘটনাটি ঘটেআরব আলীর বাড়ি হবিগঞ্জ সদর থানার দানিয়ালপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত মঞ্জব আলীর ছেলে।

বুধবার (৩০ জুন) ভোররাতের দিকে হবিগঞ্জ সদর থানার দানিয়ালপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে মঙ্গলবার দিবাগত রাতে শিশুটির বাবা বাদী হয়ে মৌলভীবাজার সদর থানায় মামলা করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সোমবার সকালে শিশুটি গয়ঘর এলাকার খোঁজার মসজিদে আরবি পড়তে যায়। এসময় মসজিদের মোয়াজ্জিন মো. আরব আলী ঝাড়ু দেওয়ার কথা বলে ওই শিশুকে নারীদের নামাজারে কক্ষে ডেকে নিয়ে যান। সেখানে তাকে একাধিকবার শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা করেন। একপর্যায়ে শিশুটি চিৎকার করলে মোয়াজ্জিন তাকে ছেড়ে দেন এবং শিশুকে বলেন ‘তেমার বাবা-মায়ের সাথে ভালো সম্পর্ক আছে তুমি কিছু মনে করো না’। শিশুটি কান্না করে বাড়িতে গিয়ে বাবা-মাকে বিষয়টি জানায়। এই ঘটনায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে মসজিদের পাশের গয়ঘর আজম শাহ হাফিজিয়া মাদ্রাসায় সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠক চলাকালে মধ্যস্ততাকারীদের সহযোগিতায় কৌশলে মোয়াজ্জিন পালিয়ে যান। পরে মধ্যস্ততাকারীরা শিশুটির পরিবারকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে বলে।

মঙ্গলবার শিশুটি অসুস্থ হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাতে শিশুটির বাবা সদর থানায় মোয়াজ্জিমকে আসামি করে মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে বুধবার ভোররাতে হবিগঞ্জ সদর থানার দানিয়ালপুর এলাকা থেকে মো. আরব আলী গ্রেপ্তার করে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন, ‘মামলার প্রায় ৭ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত মোয়াজ্জিনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার পর শালিশ বৈঠক হয়। বৈঠক থেকে কয়েকজন তাকে (মোয়াজ্জিনকে) পালাতে সহযোগিতা করেন। তাদেরকেও গ্রেপ্তার করা হবে।’

৯২ বার পঠিত
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
0
Would love your thoughts, please comment.x
()
x