• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ৩

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ২৯, ২০২১
সিলেটে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ৩

সিলেট বিভাগের বিভিন্ন স্থানে র‌্যাবের পৃথক অভিযানে ১১ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার (২৮ জুন) রাত সাড়ে ১০ টায় র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা গেছে,সোমবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিলেট এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা জব্দসহ দুলাল মিয়া (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। সে সিলেটের বালাগঞ্জ থানার জালালপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে।

রোববার রাত ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল চুনারুঘাট থানার ১০ নম্বর মিরাশী ইউনিয়নের পাকুরিয়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৫ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দসহ পেশাদার মাদক ব্যবসায়ী উস্তার মিয়া (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার আলোনিয়া গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

অন্যদিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার ছাতক থানার দেবেরগাঁও গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ৫ কেজি গাঁজা পেশাদার মাদক ব্যবসায়ী কলি (২২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। সে ছাতক থানার দরগাপাশা গ্রামের হারুন অর রশিদের ছেলে।এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা করেছে।র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন