• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে র‍্যাবের অভিযানে ২ হাজার ৩২৮ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৫

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ২৯, ২০২১
সিলেটে র‍্যাবের অভিযানে ২ হাজার ৩২৮ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৫

সিলেট বিভাগের বিভিন্ন স্থানে র‌্যাবের পৃথক অভিযানে ২ হাজার ৩২৮ পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার (২৮ জুন) রাত সাড়ে ১০ টায় র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে আব্দুল করিম (৫৫), সুহেল আহমদ (২৫), অরুন সরকার (৩৯), ইছহাক আলী (৬০), মো. কামাল মিয়া (৩১)।এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে স্থানীয় থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা করেছে।র‍্যাব-৯ সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় সিলেট জেলার জকিগঞ্জ থানার জামডহর এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল ওই গ্রামের ইছহাক আলীকে ১ হাজার ৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

রোববার রাতে সিলেটের জৈন্তাপুর থানার লক্ষীপ্রসাদ গ্রামে অভিযান চালিয়ে র‌্যাবের একটি দল ৩১৮ পিস ইয়াবাসহ উপজেলার সাতারখাই গ্রামের আব্দুল করিম ও সুহেল আহমদ, হেমুভাটপাড়া গ্রামের অরুন সরকারকে গ্রেপ্তার করে।অন্যদিকে রোববার রাতে হবিগঞ্জের মাধবপুর থানার ১১নম্বর বাঘাসুরা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বাখরনগর গ্রামের বাখরনগর এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৯৪০ পিস ইয়াবাসহ মো. কামাল মিয়াকে গ্রেপ্তার করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন