• ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

প্রকাশিত সংবাদের আলফু চেয়ারম্যানের প্রতিবাদ

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ৭, ২০২১
প্রকাশিত সংবাদের আলফু চেয়ারম্যানের প্রতিবাদ

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৩নং তেলিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াদুদ আলফুকে জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্যসহ বিভিন্ন অপপ্রচার ছড়ানো হচ্ছে।

দুই দুইবারের নির্বাচিত ও নন্দিত এ চেয়ারম্যানের বিরুদ্ধে ওইসব আপত্তিকর মন্তব্যসহ বিভিন্ন অপপ্রচারে হতবাক ও বিস্মিত হয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলাবাসীসহ সুশীল সমাজ।

অনেকে এই অপপ্রচারকে ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও নৈতিকতাবিরোধী বলেও মনে করছেন।

গত ৬ জুন রবিবার “ কোম্পানিগঞ্জে ফের সক্রিয় আলফু বাহিনী ” শিরোনামের দুই একটি ভুয়া (ফেক) ফেসবুক আইডিতে চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াদুদ আলফুকে নিয়ে বিভিন্ন আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে পোস্ট করা হয়। ওই পোস্ট করায় এলাকায় তীব্র নেতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

আপত্তিকর ওই পোস্টের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠেছে।

অসংখ্য ফেসবুক আইডিতে চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াদুদ আলফুর ছবি আপলোড দিয়ে ওই আপত্তিকর পোস্টের প্রতিবাদ জানানো হচ্ছে।

ওই পোস্টের সমালোচনা করে অনেকে বলছেন, বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে লালন করে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত করতে যখন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তিনি কোম্পানিগঞ্জ থানা সদর বাজারের প্রায় ২০ বছর থেকে সুনামের সাথে সভাপতি দায়িত্ব পালন করে আসছেন ও ৩নং তেলিখাল ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াদুদ আলফু নিরলসভাবে কাজ করছেন সেই মুহূর্তে তাঁর বিরুদ্ধে এমন আপত্তিকর ও কুরুচিপূর্ণ অপপ্রচার সত্যিই দুঃখজনক। আবার অনেকে অপপ্রচারকারীকে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

নিজের বিরুদ্ধে আপত্তিকর ও কুরুচিপূর্ণ অপপ্রচারের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তেলিখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী আব্দুল ওয়াদুদ আলফু বলেন- দুঃখ হয় তখন, যখন কেউ অপপ্রচার করতে থাকে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয়ে ও তাঁরই সুযোগ্য উত্তরসূরি ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মী হয়ে রাজনীতি করছি লোভ-লালসার উর্ধ্বে থেকে। রাজনীতি করছি মানুষের জন্য। সাধারণ জনগন আমাকে তাদের পবিত্র ভোট দিয়ে পরপর দুইবার চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন। আমি যদি খারাপ মানুষই হতাম তাহলে আমাকে তাঁরা নির্বাচিত করবেন কেনো। সত্যিকার অর্থে অনেকের মতো আমিও আমার বিরুদ্ধে অপপ্রচার দেখে হতবাক ও বিস্মিত হয়েছি। যা সত্যিই দুঃখজনক ও নিন্দনীয়।

অপপ্রচারকারীদের উদ্যেশ্য করে আলফু বলেন- যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন, আপনারা সঠিক তথ্য যাচাই বাছাই করে প্রচার করবেন। নতুবা এসব অপপ্রচার চালানো বন্ধ করুন। একটি সাজানো হত্যা মামলার আসামি আমি। ওই মামলা আদালতে বিচারাধীন। আমার আশা নয় বিশ্বাস ওই মামলা থেকে আমি বেকসুর খালাস পাবো। এছাড়া আমি চ্যালেঞ্জ করে বলছি আমার বিরুদ্ধে ভূমি দখল, জুলুম, ডাকাতি, চাঁদাবাজির একটি সুনির্দিষ্ট অভিযোগ উপস্থাপন করুন। কথা দিচ্ছি আমি নিজেই জনতার আদালতে দাঁড়াবো। জনতা আমার বিরুদ্ধে যে রায় দিবেন সেই রায় আমি মেনে নেবো।বিজ্ঞপ্তি

৫৫ বার পঠিত
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০