• ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

সিলেটে শিল্পপতি পিতার বিরুদ্ধে লন্ডন প্রবাসী পুত্রের মামলা

sylhetnewspaper.com
প্রকাশিত জুন ১, ২০২১
সিলেটে শিল্পপতি পিতার বিরুদ্ধে লন্ডন প্রবাসী পুত্রের মামলা

সিলেট মহানগরীতে পিতার বিরুদ্ধে হত্যা চেষ্টা, মারধর ও তার ব্যবহৃত গাড়ি ভাংচুরের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছেন নজরুল ইসলাম বাবুলের ছেলে লন্ডন প্রবাসী আজহারুল ইসলাম মুমিন।

মঙ্গলবার (১জুন) দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্টেট প্রথম আদালতে তিনি নজরুল ইসলাম বাবুলসহ আরও ছয়জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। আবারো হামলার ভয়ে তিনি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভোগছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এপিপি এডভোকেট জাহাঙ্গীর আলম, তিনি বলেন, সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্টেট প্রথম আদালতের বিচারক সুমন ভূঁইয়ার আদালতে তিনি মামলাটি করেছেন। মামলাটি শাহপরাণ থানায় এফআইআর করবে।

মামলায় আজহারুল ইসলাম মুমিন অভিযোগ করেন- তিনি লন্ডনে থাকাবস্থায় তার পিতা নজরুল ইসলাম বাবুলকে দিয়ে নগরীর আলমপুরে ২৬ শতক ভূমি ক্রয় করেন। কিন্তু সেই ভূমি তার নামে রেজিট্রার না করে নিজের নামে নিয়ে নেন। পরে তার সই জাল করে ব্যাংক থেকেও ৩৩ কোটি লোন নেন। বিষয়টি জানতে পেরে আজহারুল ইসলাম মুমিন প্রতিবাদ করলে তার পিতা বাবুল তাকে প্রাণে মারার হুমকি দেন।

অভিযোগে তিনি আরও জানান- নজরুল ইসলাম বাবুল ও তার লন্ডন প্রবাসী ছেলের মধ্যে জমি দিয়ে ব্যাংক থেকে লোন সংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার রাতে বাবুলের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি সন্ত্রাসী দল প্রবাসী মুমিনকে হত্যার উদ্দেশ্যে তার ওপর হামলা চালায়। হামলায় তার শরীরের বিভিন্ন জায়গায় লাটি ও রড দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করা হয় এবং তার একটি হাতের আঙ্গুল ভেঙ্গে যায়। এসময় তার প্রাইভেট কারও ভাংচুর করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তিনি দ্রুত সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসা নেন।।

এদিকে, শিল্পপতি নজরুল ইসলাম বাবুলের পুত্র আজহারুল ইসলাম মুমিন অভিযোগ করে বলেন- তার পিতা সন্ত্রাসী বাহিনী নিয়ে তার উপর হামলা চালিয়েছেন। তিনি মামলা করতে চাইলে শাহপরাণ থানা পুলিশ মামলা নেয়নি। পরে তিনি আদালতে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনিল ভট্টাচার্য বলেন- বিষয়টি তার জানা নেই। তবে ঘটনা সত্যি হলে যে কারো মামলা নিতে তাদের কোন আপত্তি নেই।

১৪০ বার পঠিত
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০