• ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

sylhetnewspaper.com
প্রকাশিত মে ২৬, ২০২১
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৩ মে রবিবার দুই একটি অনলাইন পোর্টালে “কানাইঘাটে সুনাতনপুঞ্জিতে অসহায়দের খাস জমি জবর দখলের পায়তারা”ও “কানাইঘাট সুনাতনপুঞ্জিতে নিরীহদের খাস জমি দখলের পাঁয়তারা” এই শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কানাইঘাট দলিল লেখক সমিতির সাধারণ সম্পাধক এম বুরহান উদ্দিন,এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, প্রচারিত দুইটি অনলাইন নিউজ পোর্টাল-এ উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো উল্লেখ করে বলেন এই কুচক্রী মহল আমার পুর্ব পরিচিত তাহারা খুবই খারাপ চরিত্রের, তাদের মধ্যে অনেকেই নেশায় ডুবে থাকে,তারা সত্য ঘটনা চাপা দিতে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করছে।

যে ভূমি নিয়ে আমাকে জড়িয়ে যে সংবাদ পরিবেশন হয়েছে সেই নিম্ন তপশিল বর্ণিত ভূমি আমি খরিদা সুত্রে সত্তবান ও দখল কার। এ ব্যাপারে কানাইঘাট থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ্ও দায়ের করেছেন,অভিযোগে উল্লেখ করেন ০৯/০৫/২০০৩ ইং তারিখে জনৈক আব্দুন নুর পিতা মূত রাশিদ আলী,সাং বাউর ভাগ ১ম খন্ড থানা কানাইঘাট। সাক্ষী বশির আহমদ,পিতা মরম আলী সাং মালীগ্রাম থানা কানাইঘাট এর নিকট বিক্রি করে দখল হস্তান্তর করে এবং বশির আহমদ উক্ত ভূমি ভোগ দখলে থাকা অবস্তায় ভূমিতে সুপারী বাগান করে ৩০/০৬/২০০৮ ইং তারিখে আমার নিকট বিক্রি করিয়া দখল হস্তান্তর করে । আমি এই ভূমী খরিদ করার পর কয়েক লক্ষ টাকা খরচ করিয়া তথায় সুপারি, কাঠাল, পেয়ারা, আনারসসহ বিভিন্ন জাতের ফল মুলের গাছ লাগাইয়া বাগান করিয়া আসিতেছি।

অভিযোগে উল্লেখিত বিবাদিগনের বাড়ী সংলগ্ন উক্ত বাগান থাকার কারনে প্রতি হিংসামূলক আমাকে বাগান থেকে তাড়ীয়ে দেয়।

এম বুরহান উদ্দিন,প্রতিবাদ লিপিতে আরো উল্লেখ করে বলেন, কারো দ্বারা প্রভাবিত হয়ে কোনো প্রকার খোঁজ-খবর না নিয়ে মনগড়া সংবাদ পরিবেশন করেছেন। এ সংবাদ প্রকাশের আগে তার সঙ্গে কেউ কোনো প্রকার যোগাযোগ করেননি এবং কোনো প্রকার কথা বলেননি, যা সংবাদ মাধ্যমে কোনো প্রতিবেদন প্রকাশের নীতিমালার বাইরে। কাজেই স্পষ্টতঃ প্রমাণিত হয় যে, এসব অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। পেছনে থেকে কেউ প্রভাবিত করে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করা, সমাজে তাকে হেয় প্রতিপন্ন করা এবং সুনাম নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রকাশ না করতে গণমাধ্যম গুলোকে বিনীত অনুরোধ করেন এম বুরহান উদ্দিন ।বিজ্ঞপ্তি। আসছে আরো বিস্তারিত ঘটনা ।

৭৯ বার পঠিত
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১